• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট

ভারতে নিষিদ্ধ হলো পর্নো সাইট

144014_1প্রযুক্তি ডেস্ক: পর্নোগ্রাফিতে আসক্তি কমাতে ভারতে সব ধরনের পর্নো ওয়েব সাইট নিষিদ্ধ করা হয়েছে। ভারত সরকারের নিয়ন্ত্রিত ইন্টারনেট গেটওয়ে আইএসপিএস এমটিএনএল, বিএসএনএল এবং ব্যক্তিমালিকানাধীন গেটওয়ে আইএসপিএস এসিটি, স্প্রেকট্রানেট, টিকোনা, এশিয়ানেট এবং হ্যাথওয়ে থেকে সব ধরনের পর্নো ওয়েবে সাইটে প্রবেশ বন্ধ করে দেয়া হয়েছে।

ফলে ভারতের জনপ্রিয় পর্নো সাইট রেড টিউব, ব্যাং ব্রাদার্স ডট কম, পর্নেো হাব এর মত পর্নো গ্রাফিক ওয়েবসাইটে এখন আর ঢুঁ মারতে পারবেন না পর্নো আসক্তরা।

পর্নেো নিষিদ্ধ করার বিষয়ে গত মাসেই শীর্ষ আদালত জানিয়ে ছিল ভারতে নিষিদ্ধ করা যাবে না পর্নো সাইট।

এ বিষয়ে সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি এইচ এল ডাট্টু জানান, কোনও প্রাপ্তবয়স্ক ব্যক্তি যদি ঘরে বসে পর্নো সাইটে দেখেন, তাকে ঠেকানোর উপায় নেই। জোর করে তাঁকে আটকানো মানে আর্টিকেল ২১ এর অবমাননা করা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ